Thursday, January-28, 2021, 04:17 AM
Breaking News
Home / এইমাত্র পাওয়া খবর / প্রথম জয় তুলে নিয়েছে ফরচুন বরিশাল

প্রথম জয় তুলে নিয়েছে ফরচুন বরিশাল

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নিজেদের প্রথম জয় তুলে নিয়েছে ফরচুন বরিশাল। টানা দুই ম্যাচে জয় পাওয়া মিনিস্টার গ্রুপ রাজশাহীকে ৫ উইকেটে হারিয়েছে তামিমের দল।

মিরপুরে আগে ব্যাট করে বরিশালের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে ৯ উইকেটে ১৩২ রান করে শান্তর দল। জবাবে ব্যাট করতে তামিম ইকবালের অর্ধ শতকে এক ওভার হাতে রেখে জয় তুলে নেয় বরিশাল।

১৩৩ রানের টার্গেটে ব্যাট করেত নেমে শুরুতেই মেহেদি হাসান মিরাজের উইকেট হারায় বরিশাল। দ্বিতীয় উইকেট জুটিতে পারভেজ হোসেন ইমনকে সঙ্গে নিয়ে ৬১ রানের জুটি গড়েন তামিম ইকবাল। ২৩ রান করে আউট হন ইমন।

এক প্রান্তে রানের চাকা সচল রাখেন তামিম। ৪৫ বলে অর্ধ শতক তুলে নেন তিনি। তৌহিদ হৃদয়কে সঙ্গে নিয়ে দলকে জয়ের দিকে নিয়ে যান তামিম। ৪৬ রান আসে এই দুইজনের ব্যাট থেকে। এরপর হৃদয় (১৭), আফিফ হোসেন (০) ও ইরফান শুক্কুর (৩) বিদায় নিলেও সেটা তেমন কোনো প্রভাব পড়ে নি।

তামিম ও মাহিদুল ইসলাম অঙ্গন দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। ১৯ ওভারে ৫ উইকেটে ১৩৬ রান তুলে নেয় বরিশাল। তামিম ৬১ বলে ৭৭ রানে অপরাজিত থাকেন। রাজশাহীর মুকিদুল ইসলাম ২টি এবং মেহেদী হাসান ও এবাদত হোসেন ১টি করে উইকেট নেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করলেও পরে ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি রাজশাহী। উদ্বোধনী জুটিতে ৬.১ ওভারে ৩৯ রান তোলেন দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত ও আনিসুল ইসলাম ইমন। তবে এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারায় দলটি। শান্ত ও আনিসুল সমান ২৪ রান করে করেন।

চার নাম্বারে ব্যাটিংয়ে নেমে ব্যর্থ হন মোহাম্মদ আশরাফুল। তিনি ৪ বলে ৬ রান করে রান আউট হন। ব্যক্তিগত সর্বোচ্চ ২৩ বলে ৩৪ রান করেন মেহেদি হাসান। তার ইনিংসে ছিল ৩টি ছক্কা। এছাড়া ৩২ বলে ৩১ করেন ফজল মাহমুদ।

দারুণ বল করা কামরুল ইসলাম রাব্বি ৪ ওভারে ২১ রানে ৪টি উইকেট নেন। মেহেদি হাসান মিরাজ পান দুই উইকেট। এছাড়া একটি করে উইকেট দখল করেন তাসকিন আহমেদ ও আবু জায়েদ।

Check Also

নোয়াখালী পৌরসভা এলাকায় ১৪৪ ধারা জারি

নোয়াখালীর জেলা শহর মাইজদীতে একই স্থানে আওয়ামী লীগের দুই গ্রুপের সভা আহ্বান করায় ১৪৪ ধারা …

দেশে এখন ফ্যাসিবাদী দুঃশাসন চলমান:মির্জা ফখরুল

বিরোধী নেতাকর্মীদের বিরুদ্ধে বানোয়াট মামলা দিয়ে গ্রেফতার ও জুলুমের মাধ্যমে দেশে এখন ফ্যাসিবাদী দুঃশাসন চলমান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *