Thursday, September-24, 2020, 10:39 PM
Breaking News
Home / এইমাত্র পাওয়া খবর / আপত্তিকর শিরোনাম দেখে ক্ষেপলেন মাশরাফি, বদলে গেল শিরোনাম!

আপত্তিকর শিরোনাম দেখে ক্ষেপলেন মাশরাফি, বদলে গেল শিরোনাম!

করোনাকালে অসহায় মানুষদের পাশে শুরু থেকে দাঁড়িয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা। শুধু ক্রিকেটার নয়, মাশরাফি এখন নিজ জেলা নড়াইল-২ আসনের সংসদ সদস্যও। আর জনপ্রতিনিধি হওয়াতে নড়াইলে বিভিন্ন প্রশংসনীয় কাজ করে আসছেন নড়াইল এক্সপ্রেস খ্যাত এই ক্রিকেটার।

যার কারণে অসংখ্যবার খবরের শিরোনামও হয়েছেন সাবেক টাইগার অধিনায়ক। গতকাল নড়াইলে ৮ মাসের অন্তঃসত্ত্বা এক মহিলাকে রাস্তায় পেলে যান তার স্বামী। আর মাশরাফির সহায়তায় সেই মহিলাকে স্বামীর বাড়িতে ফিরিয়ে দেন প্রশাসন।

আর অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল জাগোনিউজ২৪ ডটকমে প্রকাশিত এই নিউজের এক হেডলাইন পছন্দ হয়নি মাশরাফির। যার কারণে নিজের অফিশিয়াল ফেসবুক পেইজে সেই শিরোনামের স্ক্রিনশট পোস্ট করে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

ঐ বার্তায় মাশরাফি লিখেন, “What a headline. journalism at its best. যারা বছরের পর বছর এই পেশাটাকে শুধু পেশা হিসাবেই না সর্বোচ্চ সম্মানের সাথে করে আসছেন উনারাও এসব দেখে লজ্জা পান, মনে হয়।”

যদিও মাশরাফির এমন ক্ষোভ প্রকাশের পর শিরোনাম পরিবর্তন করছেন তারা। ‘স্ত্রীকে রাস্তায় ফেলে গেলেন স্বামী, কাছে টেনে নিলেন মাশরাফি’ প্রথমে এমন শিরোনাম দেন জাগোনিউজ২৪। আর এমন সমালোচনার পর শিরোনাম পরিবর্তন করে দিয়েছেন ‘মাশরাফির নির্দেশে স্বামীর বাড়িতে ঠাঁই হলো ইতির’।

Check Also

চিকিৎসার জন্য সাহারা খাতুনকে থাইল্যান্ড নেওয়ার প্রক্রিয়া চলছে

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তাকে …

বাহরাইন থেকে ফিরছেন ৪১৩ বাংলাদেশি

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি চার্টার্ড ফ্লাইটে বাহরাইন থেকে ৪১৩ জন বাংলাদেশি দেশে ফিরেছেন। বুধবার (২৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *