Wednesday, July-15, 2020, 03:00 AM
Breaking News
Home / এইমাত্র পাওয়া খবর / সিএমএইচে করোনা আক্রান্ত চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর

সিএমএইচে করোনা আক্রান্ত চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর

এবার দেশের মন্ত্রী সভায় আঘাত হেনেছে কোভিড-১৯ করোনা ভাইরাস। মহামারি এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। বর্তমান মন্ত্রিসভার কোনো সদস্যের করোনায় আক্রান্ত হওয়ার ঘটনা এটিই প্রথম।

শনিবার(৬ জুন) রাতে বিষয়টি নিশ্চিত হওয়া যায়।
পরে রোববার (৭ জুন) বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে তাকে বান্দরবান থেকে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আনা হয়েছে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে জানানো হয়, মন্ত্রীকে বহন করা হেলিকপ্টারটি রোববার (৭ জুন) দুপুর ১২টা ৪০ মিনিটে ল্যান্ড করেছে।

এর আগে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা নাছির উদ্দিন বলেন, গত বেশ কিছু দিন ধরে মন্ত্রী নির্বাচনী এলাকায় করোনাকালীন ত্রাণ বিতরণ ও এ সংক্রান্ত কার্যক্রম তদারকি করছিলেন। এসময়ে তিনি আক্রান্ত হয়েছেন।

টানা ৬ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন বীর বাহাদুর। ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত থাকা অবস্থায় ১৯৮৯ সালে স্থানীয় সরকার পরিষদের সদস্য নির্বাচিত হন বীর বাহাদুর। ১৯৯১ সালে বান্দরবান (৩০০ নম্বর) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

এরপর ১৯৯৬, ২০০১, ২০০৮, ২০১৪ এবং ২০১৮ সালে জয়ের ধারাবাহিকতা ধরে রাখেন তিনি।

Check Also

চিকিৎসার জন্য সাহারা খাতুনকে থাইল্যান্ড নেওয়ার প্রক্রিয়া চলছে

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তাকে …

বাহরাইন থেকে ফিরছেন ৪১৩ বাংলাদেশি

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি চার্টার্ড ফ্লাইটে বাহরাইন থেকে ৪১৩ জন বাংলাদেশি দেশে ফিরেছেন। বুধবার (২৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *