Thursday, September-24, 2020, 11:30 PM
Breaking News
Home / অপরাধ / মিষ্টি কুমড়ার ভেতরে ১৯ কেজি গাঁজা!

মিষ্টি কুমড়ার ভেতরে ১৯ কেজি গাঁজা!

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা বাজার এলাকা থেকে ১৯ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

আটককৃতরা হলেন, হবিগঞ্জের মাধবপুর থানার হরিসশামা এলাকার মৃত একিন আলীর ছেলে তকদির মিয়া (২৬) ও একই থানার গোপালপুর এলাকার জামান মিয়ার ছেলে জাহাঙ্গীর মিয়া (২৫)।

বৃহস্পতিবার (২৮ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাজীপুর র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গাজীপুর র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মাওনা বাজার এলাকায় মিষ্টি কুমড়ার ভেতরে ভরে গাঁজা কেনাবেচা হচ্ছে। পরে ওই এলাকায় অভিযান চালানো হয়। এ সময় তকদির ও জাহাঙ্গীর মিয়াকে পিকআপভ্যানসহ আটক করা হয়। পরে তাদের পিকআপভ্যানে থাকা ১৮টি মিষ্টি কুমড়ার ভেতরে সুকৌশলে রাখা ১৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। আটক দু’জনের মধ্যে তকদির মিয়া গাঁজা ব্যবসায়ী এবং জাহাঙ্গীর মিয়া পিকআপচালক বলে জানা গেছে। তারা হবিগঞ্জ থেকে গাঁজাগুলো মিষ্টি কুমড়ার ভেতরে ভরে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা এলাকায় বিক্রির জন্য নিয়ে আসে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Check Also

চিকিৎসার জন্য সাহারা খাতুনকে থাইল্যান্ড নেওয়ার প্রক্রিয়া চলছে

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তাকে …

বাহরাইন থেকে ফিরছেন ৪১৩ বাংলাদেশি

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি চার্টার্ড ফ্লাইটে বাহরাইন থেকে ৪১৩ জন বাংলাদেশি দেশে ফিরেছেন। বুধবার (২৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *