Friday, May-29, 2020, 05:13 PM
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / অর্থ ও বাণিজ্য / ১৭০০ পথশিশুর পাশে সামাজিক যোগাযোগ মাধ্যমের “লিজেন্ড গ্রুপ”

১৭০০ পথশিশুর পাশে সামাজিক যোগাযোগ মাধ্যমের “লিজেন্ড গ্রুপ”

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপে জনপ্রিয় হয়ে উঠেছে “লিজেন্ড গ্রুপ (এস এস সি ২০০০ ও এইচ এস সি ২০০২)” ।
ইতিমধ্যে গ্রুপটি ১৭০০ পথশিশু, বৃদ্ধ অভুক্ত মানুষের মধ্যে এক বেলা খাবার এবং ১০০ জনকে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করার উদ্দ্যোগ নিয়েছে।

লিজেন্ড গ্রুপ (এস এস সি ২০০০ ও এইচ এস সি ২০০২) এর উদ্যোগে আগামী ১৫মে শুক্রবার বিকেল ৩ টার পর ঢাকার বিভিন্ন এলাকায় ১৭০০ জন অসহায় ছিন্নমূল পথশিশু, বৃদ্ধ অভুক্ত মানুষের মধ্যে এক বেলা খাবার বিতরন করা হবে সাথে ১০০ জনকে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর প্যাকেজ ঈদ উপহার হিসেবে বিতরণ করা হবে।

একই সাথে কুমিল্লা শহরে ১০০ জনকে প্যাকেজ নিত্য প্রয়োজনীয় উপহার সামগ্রী এবং নারায়ণগঞ্জ জেলায় ৫০০ জনকে এক বেলা খাবার বিতরণ করা হবে।

এক বেলা খাবার বিতরণ কর্মসূচিটি ঢাকার পান্থপথ এ উদ্বোধন করার পর ঢাকা এর মিরপুর, মোহাম্দপুর, ধানমন্ডি, উত্তরা, শান্তিনগর, যাত্রাবাড়ী, সাভার এবং নারায়ণগঞ্জে এক যোগে পরিচালিত হবে। ঢাকার বিভিন্ন এলাকায় তাদের স্বেচ্ছাসেবীরা এই কার্যক্রম পরিচালনায় অংশগ্রহণ করবে।

“এস এস সি ২০০০ এবং এইচ এস সি ২০০২ বাংলাদেশ” গ্রুপ এর পক্ষ থেকে ইতিমধ্যে ঢাকা, রাজশাহী, খুলনা, যশোর, আলমডাঙ্গা, পাবনা, কুষ্টিয়া, সিরাজগঞ্জ, মানিকগঞ্জ, গাজীপুর, নরসিংদী, নারায়ণগঞ্জ, বরিশাল জেলা সহ অন্তত ৪০ টি জেলায় ১০ হাজার এর উপর অসহায় মানুষের কে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী উপহার হিসেবে পৌঁছে দেওয়া হয়েছে।

গ্রুপের এডমিন শাহ্ মোয়াজ্জেম মিলন বলেন, ইতিমধ্যে DMP এর পুলিশ ভাই দের সচেতনতা বৃদ্ধি ও সুরক্ষার জন্য উন্নত মানের N95 মাস্ক ও গ্লাভস হস্তান্তর করা হয়, এই হস্তান্তর কার্যক্রম টি DMP এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। আমাদের কিছু মধ্যবিত্ত পরিবারের বন্ধুরা যারা এই করোনা পরিস্থিতিতে অসহায় হয়ে পরেছে তাদের মধ্যেও আমরা সাহায্য সহযোগিতা এর হাত বারিয়ে দেই।

লিজেন্ড গ্রুপ বাংলাদেশের ৬৪ জেলায় সমাজ সেবা মূলক কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছে এবং আগামীতে ও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন গ্রুপের এডমিন শাহ্ মোয়াজ্জেম মিলন

এন.এইচ.বাতেন/তালাশনিউজ২৪.কম

Check Also

মিষ্টি কুমড়ার ভেতরে ১৯ কেজি গাঁজা!

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা বাজার এলাকা থেকে ১৯ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন …

নিজের গড়া দল থেকে বহিষ্কার করা হলো মাহাথির মোহাম্মদকে

ক্ষমতাকেন্দ্রীক রাজনীতির জটিল ঘূর্ণাবর্তের সময়ে নিজে যে দল গঠন করে ফের ক্ষমতায় গিয়ে সবাইকে চমকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *