Saturday, June-19, 2021, 09:04 AM
Breaking News
Home / আন্তর্জাতিক / এবার ১০ ফুটবলার করোনায় আক্রান্ত !

এবার ১০ ফুটবলার করোনায় আক্রান্ত !

করোনার থাবায় বন্ধ আছে জার্মানির অন্যতম পেশাদার ফুটবল লিগ ‘বুন্দেসলিগা’। যতগুলো ক্লাব আছে তার মধ্যে মাঠে ফুটবল ফেরাতে বুন্দেসলিগার তোড়জোর ছিল অনেক বেশি। সবার আগে লিগ শুরুর ঘোষণাও দিয়েছিল লিগ কর্তৃপক্ষ। সিদ্ধান্ত হয়েছিল মে’র মাঝামাঝিতে ম্যাচ শুরু করার।

কিন্তু তার আগেই এলো দুঃসংবাদ। করোনায় আক্রান্ত হয়েছেন বুন্দেসলিগার ১০ ফুটবলার। লিগ শুরুর ঘোষণার পর প্রশিক্ষক ও ফুটবলার মিলে প্রায় দুই হাজার জনের করোনা টেস্ট করা হয়। আর এর মধ্যেই ১০ জনের করোনা পজেটিভ ধরা পড়ে।

এ ব্যাপারে বুন্দেসলিগার এক কর্মকর্তা জানান- ৩৬ টি ক্লাবের মোট ১৭২৪ জনকে টেস্ট করা হয়েছিল। এর মধ্যে ১০ জনের পজেটিভ এসেছে। ১৭২৪ জনের মধ্যে প্রথম ও দ্বিতীয় বিভাগের ফুটবলার ও প্রশিক্ষক রয়েছেন। তবে আক্রান্ত দশ জনের নাম প্রকাশ করা হয়নি।

লিগ কর্তৃপক্ষ থেকে আরো জানানো হয়- স্বাস্থ্য বিভাগের কাছে করোনা আক্রান্তদের নাম পাঠিয়ে দেওয়া হয়েছে। আক্রান্ত ১০ খেলোয়াড়ের চিকিৎসার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। সংশ্লিষ্ট ফুটবলার ও কোচদের আইসোলেশনে রাখা হয়েছে। তবে এখন দেখার বিষয় আক্রান্তের পরও যথাসময়ে মাঠে ফুটবল গড়ায় কিনা।

Check Also

করোনা পরিস্থিতিতে দেশের অধস্তন আদালতের কর্মপরিধি বেড়েছে

করোনা পরিস্থিতিতে দেশের অধস্তন আদালতের কর্মপরিধি বেড়েছে। লকডাউন শুরুর পর বিগত ১২ এপ্রিল থেকে শুধু …

বাঁশখালীর সংঘর্ষে আহত এক শ্রমিক মারা গেছে

বাঁশখালীর গণ্ডামারা ইউনিয়নের পশ্চিম বড়ঘোনায় কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্রে পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষে আহত মো. শিমুল (২৩) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *